Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার আইপিএলে ধারাভাষ্যে আছেন যারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩৪ পিএম
আজ রাত ৮টায় মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এবারের টুর্নামেন্টের জন্য ৯০ সদস্যের ধারাভাষ্যকারের তালিকা প্রকাশ করেছে স্টার স্পোর্টস কর্তৃপক্ষ। মোট ছয়টি ভাষায় খেলা সম্প্রচারের পরিকল্পনা রয়েছে টিভি চ্যানেলটির। 
 
বিশ্বের ১২০টি দেশে আইপিএলের ত্রয়োদশ আসরের খেলা দেখা যাবে। তবে পাকিস্তানে টিভি কিংবা ইন্টারনেটে এই আসর দেখা যাবে না। এই টুর্নামেন্ট দিয়ে ধারাভাষ্যকার হিসেবে অভিষেক হচ্ছে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার জেপি ডুমিনির। যিনি ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ দিয়ে ১৫ বছরের ক্রিকেট ক্যারিয়ারের ইতি টেনেছেন। এবার আইপিএল দিয়ে নতুন ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন।
 
ডুমিনির সাথে ধারাভাষ্যকার প্যানেলে আছেন অভিজ্ঞরা। এদের মধ্যে উল্লেখযোগ্য হলো- সুনীল গাভাস্কার, কুমার সাঙ্গাকারা, হার্শা ভোগলে, সাইমন ডুল, ইয়ান বিশপ, মাইকেল স্লেটার, ড্যানি মরিসন, দীপ দাসগুপ্ত, রোহান গাভাস্কার, পমি এমবঙ্গায়া, ড্যারেন গঙ্গা, শিবরামকৃষ্ণ, মুরালি কার্তিক, কেভিন পিটারসেন, আঞ্জুম চোপড়া, লিসা থালেকার, মার্ক নিকোলাস, আকাশ চোপড়া, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, আশিষ নেহরা, নিখিল চোপড়া, সন্দ্বীপ পাতিল, সঞ্জয় বাঙ্গার, অজিত আগারকার এবং কিরন মোরে।
 
আজ প্রথম ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও রানার্স-আপ চেন্নাই সুপার কিংস।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

১৪ ফেব্রুয়ারি, ২০২২
২৫ ডিসেম্বর, ২০২০
৩১ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ