Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে বিদ্যুতের তার ছিঁড়ে মা নিহত, আহত কোলের শিশু

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৫ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়েছে তার তিন বছর বয়সী শিশুকন্যা। মারা গেছে একটি মহিষও। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের নিমতলা গ্রামে এই ঘটনা ঘটেছে।

নিহত নারীর নাম রুবিনা খাতুন (৩০)। তিনি উপজেলার নিমতলা গ্রামের আব্দুল্লাহ হীল বাকী ওরফে কটুর মেয়ে। তার শ্বশুরবাড়ি ডুমুরিয়া গ্রামে। শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি গিয়ে তিনি দুর্ঘটনার শিকার হন। ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় তার শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইউনিয়ন পরিষদের স্থানীয় ওয়ার্ড সদস্য আফতাব উদ্দিন জানান, সন্ধ্যার দিকে রুবিনা সন্তান কোলে বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় হালকা বাতাসেই বৈদ্যুতিক খুঁটি থেকে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। এতে মা-মেয়ে বিদ্যুতায়িত হয়ে পড়েন। এছাড়া আবু বাক্কার নামের এক ব্যক্তির একটি মহিষ মারা গেছে বিদ্যুতায়িত হয়ে। বিষয়টি পুলিশ এবং নর্দান পাওয়ার সাপ্লাই কোম্পানি লিমিটেডকে (নেসকো) জানানো হয়েছে বলেও জানান আফতাব উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ