Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজিবি-বিএসএফ বৈঠক স্থগিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১:৫৩ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের বিএসএফ-এর মধ্যে অনুষ্ঠিতব্য মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত করা হয়েছে। ছয় দিন ব্যাপী এ বৈঠক আজ শুরু হওয়ার কথা ছিল। নিজস্ব এয়ার ক্র্যাফটে ঢাকায় আসার কথা ছিল বিএসএফের প্রতিনিধি দলের। কিন্তু কারিগরি ত্রুটির কারণে প্রতিনিধি দলটি ঢাকায় আসতে পারছে না জানানোর পর বৈঠক স্থগিত করা হয়।

আজ রোববার বিজিবি’র জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানান। বিজিবি সদর দপ্তর থেকে জানানো হয়, আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা থেকে নয়া দিল্লি এবং কলকাতা থেকে ঢাকার সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকবে। যে কারণে বিএসএফ প্রতিনিধি দল তাদের নিজস্ব এয়ার ক্র্যাফট নিয়ে ঢাকায় আসার সিদ্ধান্ত জানিয়ে ছিল। কারগরি ত্রুটির কারণে তারা ঢাকায় আসতে পারছেন না। তাই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ১৩ থেকে ১৮ সেপ্টেম্বর ছয় দিনব্যাপী অনুষ্ঠেয় বৈঠক শুরু করা যাচ্ছে না। পরবর্তী সময়সূচি সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি-বিএসএফ

১৩ সেপ্টেম্বর, ২০২০
১৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ