Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্বাসকষ্ট নিয়ে আবারও হাসপাতালে অমিত শাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৭ এএম

শ্বাসকষ্ট নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সভাপতি অমিত শাহ। শনিবার রাতে শ্বাসকষ্ট দেখা দেয় তার। স্থানীয় সময় ১১টার দিকে রাজধানী দিল্লির অল ইন্ডিয়া ইনিস্টিটিউট অব মেডিকেল সায়েন্স হাসপাতালে নেয়া হয় ক্ষমতাসীন দলের এই নেতাকে।

করোনা আক্রান্ত হয়ে আগস্ট মাসের প্রায় পুরোটা সময়ই হাসপাতালে থাকতে হয়েছিল অমিত শাহকে। কোভিড পরবর্তী চিকিৎসা শেষ করে কয়েকদিন আগেই ফিরেছেন। এবারও হাসপাতালের বিছানায় যেতে হলো তাকে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, করোনা মুক্ত হলেও শ্বাসকষ্টে ভুগছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী। তাই চিকিৎসকদের পরামর্শে দ্রুত হাসপাতালে নেয়া হয় তাকে।

চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত ভালোই আছেন তিনি। কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে তাকে।

২ আগস্ট নিজেই টুইট করে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি সবার সামনে এনেছিলেন। এর পর চিকিৎসার জন্য মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় অমিত শাহকে। ১৪ আগস্ট করোনা রিপোর্ট নেগেটিভ আসলে। হাসপাতাল ছেড়ে দেয়া হয় তাকে।

যদিও চার দিনের মাথায় আবারও হাসপাতালে ভর্তি হতে হয় নরেন্দ্র মোদির মন্ত্রী সভার অন্যতম প্রভাবশালী এই ব্যক্তিকে। এর পর ৩১ আগস্ট বাড়ি ফিরেছিলেন তিনি।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩৫ এএম says : 0
    This ....... must be punished.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ