Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় গৃহবধূকে হত্যা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাছ শিকারে বাধা দিয়েছিলেন কাঞ্চন বিশ্বাস (৬০) নামে এক গৃহবধূ। এ বিবাদের জের ধরে প্রতিবেশী রবিন চৌধুরীর ছেলে ইট দিয়ে আঘতে করে ওই গৃহবধূকে হত্যা করেছে। গত রোববার টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের জামাইবাজার গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহত কাঞ্চন বিশ্বাস ওই ইউনিয়নের জামাইবাজার গ্রামের অনিল বিশ্বাসের স্ত্রী।
টুঙ্গিাপাড়া থানার ওসি এ.এফ.এম নাসিম জানান, প্রতিবেশী রবিন চৌধুরীর স্ত্রী অঞ্জু চৌধুরী বিকেলে কাঞ্চন বিশ্বাসের বাড়ির পাশের ডোবায় বড়শি দিয়ে মাছ শিকার করছিলেন। ওই খানে বসে মাছ শিকার করায় পাড় ভেঙে যাচ্ছে। এ কারণে কাঞ্চন বিশ্বাস মাছ শিকারে অঞ্জুকে বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এরমধ্যে অঞ্জুর ছেলে রাজিব চৌধুরী এসে কাঞ্চনের সাথে খারাপ ব্যবহার করে। এতে রাজিবের বাবা রবিন চৌধুরী ক্ষিপ্ত হয়ে ছেলেকে চর থাপ্পর মেরে ঘটানস্থল ত্যাগ করেন। কিন্তু অঞ্জু ও কাঞ্চনের মধ্যে ঝগড়া তীব্র আকার ধারণ করে। এক পর্যায়ে রাজিব ইট দিয়ে কাঞ্চনের মাথায় আঘাত করে। এতে কাঞ্চন মারাতœক আহত হয়। প্রথমে তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাঞ্চন সন্ধ্যা সাড়ে ৭টায় মারা যান। ময়না তদন্তের জন্য ওই নারীর লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তৃতি চলছে।
এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ