Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার বাড়ি থেকে অপহৃত কিশোরীসহ মাদক উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:০৫ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ারুল ইসলামের বাড়ি থেকে অপহৃত এক কিশোরীসহ মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুরে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের ভাটিকাপাসিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে আনোয়ারুল ইসলামের বাড়িতে কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজেন্দ্র মোহন চাকী ও মশিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। এসময় স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ারুলের ঘর থেকে অপহৃত কিশোরীসহ ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। পলাতক থাকায় ঘটনার সঙ্গে জড়িত আনোয়ারুলকে গ্রেফতার করতে পারেননি পুলিশ। আনোয়ারুল ইসলাম কাপাসিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহ্বায়ক। অপহৃতা কিশোরী একই গ্রামের নরেশ চন্দ্র বর্মণের মেয়ে ও ৫ম শ্রেণীর ছাত্রি। এরআগে শুক্রবার গভীর রাতে আনোয়ারুল আকস্মিকভাবে নরেশ চর্ন্দের বাড়িতে ঢুকে পরিবারের সবাইকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে কিশোরীকে অপহরণ করে নিজ বাড়িতে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে ভোরে স্থানীয়রা আনোয়ারুলের বাড়ি ঘিরে রাখেন। পরে খবর পেয়ে পুলিশ আনোয়ারুলের বাড়িতে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ অপহৃতাকে উদ্ধার করেন। স্থানীয়রা জানান, আনোয়ারুল বহু বিয়েতে অভ্যস্ত। সে ইতোপূর্বে ৬/৭টি বিয়ে করেছে। তারপরও নরেশ চন্দ্রের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে মাদক ও অপহরণের পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • সাইফ ৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৫ পিএম says : 0
    ঊদ্দার হয়েছে, গ্রেফতার হয়নী এটা দুঃখজনক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ