Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জোয়ারে বেহাল রামগতির সড়ক

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

মেঘনার অস্বাভাবিক জোয়ারে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বিভিন্ন সড়ক। কাঁচা সড়কগুলো ভেঙে সম্পূর্ণ চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। আর পাকা সড়কগুলো বিভিন্ন স্থানে খানা খন্দে ভরে গেছে। যার ফলে সাধারণ জনগণের চরম দুর্ভোগ দেখা দিয়েছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, ঐ ইউনিয়নের তিনটি প্রধান সড়ক বেশি ক্ষতিগ্রস্ত। এ সড়কগুলো হলো, আশ্রম-জনতা বাজার সড়ক, জনতা বাজার-মুন্সিরহাট সড়ক ও চরসেকান্দর-মুন্সিরহাট সড়ক।
ভুক্তভোগী বালুরচর (জনতা বাজার) এলাকার মাহে আলম, শিরিন আক্তার ও আলমগীর হোসেন জানান, অনেক আগে থেকেই রাস্তাগুলো খানা খন্দে ভরা, আর এবারের জোয়ারে প্রায় সব নষ্ট হয়ে গেছে। পিচ ও কার্পেটিং সরে গিয়ে রাস্তা দিয়ে যান চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দীন জানান, খুব শিগগিরই চেয়ারম্যানের সহযোগিতায় সড়কগুলো সংস্কার করা হবে। আলেকজান্ডার ইউপি চেয়ারম্যান অধ্যাপক আনোয়ার হোসেন বলেন, আলেকজান্ডার ইউনিয়নের ছোটবড় সব রাস্তা ভেঙে গেছে। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সড়কগুলোর তালিকা জমা দেয়া হয়েছে।
রামগতি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মোমিন জানান, জোয়ারের আঘাতে রামগতিতে সড়ক ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। সড়কগুলোর ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আনার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ