Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভিয়েতনাম ফেরত সেই ৮৩ জনকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ২:২৭ পিএম

ভিয়েতনাম থেকে ফেরা ৮৩ বাংলাদেশি অভিবাসীকে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে গ্রেপ্তারদের রাজধানীর তুরাগ থানায় নেওয়া হয়।

জানা গেছে, গ্রেপ্তার ৮৩ জনের মধ্যে দুজন কাতার ফেরত। বাকিরা সবাই ভিয়েতনাম ফেরত। কোনো অপরাধে জড়ানোর কারণে তারা সেখানে জেলখানায় ছিলেন। সেখান থেকে পরে তাদেরকে বাংলাদেশে পাঠানো হয়। তবে তারা কী ধরনের অপরাধ করেছেন, তা এখনো আমরা জানাতে পারেনি পুলিশ। তাই সন্দেহজনক হিসেবে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মক্তাকিন বলেন, ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে ভিয়েতনাম ফেরা ৮৩ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ওই দেশে অবস্থানকালে অপরাধ করেছেন। ভিয়েতনাম থেকে তাদের অপরাধের বিষয়টি জানানো হয়েছে। এ কারণে ৮৩ জনকে সন্দেহভাজন আসামি হিসেবে (৫৪ ধারায়) গ্রেপ্তার দেখানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ