Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে নানার বাড়ি বেড়াতে গিয়ে গর্তের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৩:৪৯ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের ছোট শুনই গ্রামে নানার বাড়ি বেড়াতে গিয়ে জঙ্গলে গর্তের পানিতে ডুবে মোফাজ্জেম (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। সে উপজেলার পয়ারী ইউনিয়নের মামুদপুর গ্রামের মোস্তাকিমের পুত্র।

জানা যায়, দুদিন আগে মায়ের সাথে শিশু মোফাজ্জেম (৭) ভাইটকান্দি ইউনিয়নের ছোট শুনই গ্রামে নানা আব্দুস সোবহানের বাড়িতে বেড়াতে যায়। সেখানে আজ রবিবার (৩০ আগষ্ট) সকাল ১১ টার দিকে সমবয়সি কয়েকজনের সাথে বাড়ির পাশে বিলে শাপলা উঠাতে যায়। পাশলা উঠিয়ে সবাই তাদের বাড়িতে চলে গেলেও মোফাজ্জেম বাড়িতে আসেনি। অনেক খোজাঁখুজির একপর্যায়ে বাড়ির পাশে জঙ্গলে একটি গর্তের পানিতে তার মৃতদেহ দেখতে পায় খালা শিখা আক্তার। সেখান থেকে লোকজন মোফাজ্জেমের মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। এলাকাবাসীর ধারণা বিল থেকে জঙ্গলের ভিতর দিয়ে বাড়ি ফেরার সময় গর্তে পড়ে যায় এবং গর্তের পানিতে তার মৃত্যু হয়েছে।
শিশু মোফাজ্জেম (৭)এর মৃত্যুতে ছোট শুনই নানার বাড়ি ও মামুদপুরে নিজ বাড়িতে শোকের মাতম চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ