Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় গণধর্ষণ ৩ ঘন্টার অভিযানে ৫ ধর্ষক পাকড়াও

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৪:১৬ পিএম

কাজ শেষে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে এক গার্মেন্ট শ্রমিককে (১৮) গণধর্ষণ করা হয়েছে। বুধবার গভীররাত ১টায় ফতুল্লার পাগলা খেয়াঘাট থেকে তুলে নিয়ে পাশের একটি নির্জন স্থানে ৭ বখাটে ওই শ্রমিককে ধর্ষণ করে। রাত ৩টায় ওই শ্রমিক তার পরিবারের সদস্যদের নিয়ে ফতুল্লা মডেল থানায় এ বিষয়ে অভিযোগ করলে পুলিশ রাত ৩টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত মাত্র ৩ ঘন্টায় অভিযান চালিয়ে ৫ ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়। বাকি দুই ধর্ষককে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত ৫ ধর্ষক হলো, সোনারগাঁয়ের মুসার চর ভূইয়াপাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে রবিন (২১), ফতুল্লার আলীগঞ্জের শিবলু কাজীর বাড়ির ভাড়াটিয়া নুরুল ইসলামের ছেলে আল আমিন (২১), আলীগঞ্জের জোড়া ৫ তলা এলাকার মহিবুল্লাহর ছেলে হিমেল (২০), আলীগঞ্জ রেললাইন এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে মোস্তাক (২২), একই এলাকার আকবর বেপারীর বাড়ির ভাড়াটিয়া আব্দুল আউয়াল হাওলাদারের ছেলে মাসুম (২০)।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, বুধবার রাতে ফতুল্লার বিসিক শিল্প এলাকার একটি গার্মেন্টে কাজ শেষে বাড়ি ফিরছিলেন ওই নারী শ্রমিক। রাত সোয়া ১টায় বুড়িগঙ্গা নদী পারাপারের জন্য পাগলা খেয়াঘাট এলাকায় নৌকার জন্য অপেক্ষা করছিল সে। ওই সময় ৭ বখাটে ওই নারীকে জোর করে পাশের একটি নির্জনস্থানে নিয়ে যায়। সেখানে বখাটেরা ওই নারীকে ধর্ষণ করে ফেলে রেখে যায়।

এদিকে ধর্ষকদের কবল থেকে মুক্ত হয়ে ওই শ্রমিক বাড়ি ফিরে রাত ৩টায় পরিবারের সদস্যদের নিয়ে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ তাৎক্ষণিক ওই শ্রমিককে নিয়ে ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে ৫ ধর্ষককে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ৫ জনকেই ওই শ্রমিক চিহ্নিত করেছে। বাকি দু’জনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আর ধর্ষণের শিকার শ্রমিকের ডাক্তারী পরীক্ষার জন্য বৃহস্পতিবার নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • Mdabdur razzak ২১ আগস্ট, ২০২০, ৮:০১ পিএম says : 0
    A dorsok sere guli kre mere diia hok ata hbe ader bicar usa
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ