Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগতিতে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই ভাই গ্রেফতার

রামগতি(লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১০:৩৬ এএম | আপডেট : ৭:১৯ পিএম, ২১ আগস্ট, ২০২০

লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলছাত্রীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে দুই সহোদর ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার চর আফজল এলাকার সৈয়দ মৌলভীর বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।পুলিশ জানায় গত ৩০ এপ্রিল সন্ধ্যায় চর আফজল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ঐ স্কুল ছাত্রীকে প্রতিবেশী জহির উদ্দীনের বাড়ীর পাশে বাগানে নিয়ে ধর্ষণের করে।এতে ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি তার স্বজনদেরকে খুলে বলে। পরে তার পরিবার জহিরের স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা বিষয়টি সমাাধানের আশ্বাস দেন। পরে জহিরের ভাই ও ভাবি আদালতের মাধ্যমে বিয়ে পড়ানোর কথা বলে গত ২ জুলাই ছাত্রীটিকে রামগতির মাও শিশু কল্যান কেন্দ্রে নিয়ে অবৈধ গর্বপাত করে।এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবারো রাতে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রামগতি থানায় মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার দুপুরে রামগতি থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চর আফজল এলাকার সৈয়দ মৌলভী বাজার থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- জহির উদ্দিন (২৫) ও তার বড় ভাই আব্দুর রহমান (৩০)। উভয়ে চর আফজল এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার গভীর রাতে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রামগতি থানায় মামলা দায়ের করেন।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অপর আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ