Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়া যুবককে গলা কেটে হত্যা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৯:১৮ এএম

ঢাকার আশুলিয়ায় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের রুমমেট রাকিব নামের এক যুবক পলাতক রয়েছে।
রোববার রাত সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার জামগড়ার মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিনশেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শাহিন হোসেন (২৭) সিরাজগঞ্জ জেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। সে বিভিন্ন কারখানায় সাব-কন্ট্রাক্টে কাজ করতো। পলাতক রাকিব কুমিল্লা জেলার বাসিন্দা।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বিভিন্ন এলাকার কারখানায় সাব-কন্ট্রাক্টে কাজ করায় শাহিন মাঝেমধ্যেই রাকিব এর কক্ষে এসে থাকতেন। অন্যান্য দিনের মত কয়েক দিন ধরেই রাকিবের রুমে এসে রাত যাপন করছে শাহিন। রাতে ওই কক্ষে শাহিনের গলাকাটা মরদেহ পরে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।
আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) জিয়াউল হক জানায়, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের রুমমেট রাকিব পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ