Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে এক ভাইকে বাঁচাতে গিয়ে আরেক ভাই নিখোঁজ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৯:৪৪ পিএম

সোমেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে এক ভাইকে বাঁচাতে গিয়ে আরেক ভাই নিখোঁজ হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে নেত্রকোনা জেলার দুর্গাপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের মুজিব নগর এলাকায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মুজিব নগর এলাকার সুন্দর আলী ছেলে রাইদুল (১৪) তারাই খালাতো ভাই রূপচানকে (৮) নিয়ে শুক্রবার দুপুরে বাসার সামনে সোমেশ্বরী নদীতে গোসল করতে যায়। এ সময় উক্ত স্থানে অন্যান্য লোকজনও গোসল করছিল। সোমেশ্বরী নদীর প্রবল ¯্রােতে খালাতো ভাই রূপচান পানিতে তলিয়ে যাচ্ছে দেখে তাকে উদ্ধার করতে গিয়ে রাইদুল পানিতে তলিয়ে নিখোঁজ হয়। এ সময় সেখানে গোসলরত দুর্গাপুর আলীয়া মাদ্রাসার শিক্ষার্থী নাঈম রূপচানকে বাঁচাতে পারলেও রাইদুলকে বাঁচাতে পারেনি। খবর পেয়ে রাইদুলের পরিবার ও এলাকাবাসী স্থানীয় ফায়ার সার্ভিসের সহযোগিতায় অনেক চেষ্টা করেও রাইদুলের কোন সন্ধান পাননি। অবশেষে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হলে তারা বিকেল সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ হতে ঘঁনাস্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করলেও এ রিপোর্ট খেলা পর্যন্ত রাইদুলের কোন সন্ধান পান নি।

এ ব্যপারে দুর্গাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলীর সঙ্গে যোগাযোগ করলে তিনি নদীতে ডুবে রাইদুলের নিখোঁজের সত্যতা নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ