Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছিটকেই গেলেন এমবাপে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আতালান্তার বিপক্ষে কিলিয়ান এমবাপেকে পাচ্ছে না প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তবে ফরাসি চ্যাম্পিয়নরা যদি সেমিফাইনাল বা ফাইনালে জায়গা করে নেয়, তাহলে প্রতিযোগিতাটিতে ফেরার সম্ভাবনা রয়েছে এই তরুণ স্ট্রাইকারের। গতপরশু এক বিবৃতিতে এমবাপের ছিটকে যাওয়ার কথা জানিয়েছে পিএসজি। ডান পায়ের গোড়ালিতে চোট পাওয়ায় প্রায় তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।
গেল শুক্রবার রাতে প্যারিসের স্তাদে দি ফ্রান্সে সেইন্ট এতিয়েনকে ১-০ ব্যবধানে হারিয়ে ফরাসি কাপের শিরোপা জেতে পিএসজি। ওই ম্যাচের ২৭তম মিনিটে বাজে ফাউলের শিকার হয়ে চোখের জল ফেলতে ফেলতে মাঠ ছাড়েন এমবাপে। পরে তাকে ক্রাচে ভর দিয়ে হাঁটতে দেখা যায়। চোটের ভয়াবহতা সম্পর্কে ধারণা পাওয়া গিয়েছিল তখনই।
আগামী শুক্রবার রাতে ফরাসি লিগ কাপের ফাইনালে অলিম্পিক লিঁওর বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এরপর আগামী ১২ আগাস্ট ইউরোপের সেরা ক্লাব আসরে খেলতে নামবে তারা। পর্তুগালের লিসবনে এক লেগের কোয়ার্টার ফাইনালে তাদের প্রতিপক্ষ ইতালিয়ান সিরি আর ক্লাব আতালান্তা। দুটি ম্যাচেই দর্শক হয়ে থাকতে হবে এমবাপেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন্স-লিগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ