Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে স্কুলছাত্রী ধর্ষণ, গ্রেফতার-১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ২:১১ পিএম

রাজশাহীর চারঘাটে অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় দুই সন্তানের জনক ধর্ষক শ্যামল হোসেনকে মঙ্গলবার রাতে তাকে হলিদাগাছী এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত শ্যামল উপজেলার শলুয়া ইউনিয়নের হলিদাগাছী এলাকার জাগীরপাড়া গ্রামের নুর উদ্দিনের ছেলে। মঙ্গলবার রাতে স্কুলছাত্রীর মা বাদি হয়ে শ্যামলকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু জানান, অষ্টম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে গত কয়েকদিন আগে দুই সন্তানের জনক শ্যামল তুলে নিয়ে গিয়ে আত্মগোপন করে। পরে ভিকটিমের মা মঙ্গলবার রাতে অভিযোগ দিলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হলিদাগাছী এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে এবং আসামী শ্যামলকে আটক করা হয়। পরে ভিকটিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে ) ভর্তি করে। বুধবার সকালে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ