Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিতে ট্রাক্টর চালাচ্ছেন সালমান, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:৩২ পিএম

প্রায় ৪ মাস ধরে পানভেলের ফার্মহাউসে আটকে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। সেখানে নিজেকে নানা সৃজনশীল কাজে ব্যস্ত রেখেছেন তিনি। ইতোমধ্যে একাধিক গানচিত্র নির্মাণ করেছেন ভাইজান। সেসব হাতে পেয়ে দারুন খুশি ভক্তরাও।

এবার পানভেলের বাগানবাড়িতে কৃষিকাজে মনোযোগ দিয়েছেন সালমান খান। শুধু তাই নয়, জমি চাষের উপযোগী করে তুলতে নিজেই ট্রাক্টর চালাচ্ছেন এই অভিনেতা।

সম্প্রতি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং সাইটে একটি ভিডিও শেয়ার করেছেন বলিউড সুলতান। যেখানে জমি চাষ করতে চালকের আসনে বসে ট্রাক্টর চালাতে দেখা গেছে তাকে। ক্যাপশনে তিনি লিখেছেন 'কৃষিকাজ।'

ভাইজানের এমন ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। প্রিয় অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কিশান নামের একজন ভক্ত লিখেছেন, 'এর আগে ভাইজানকে সবাই কটাক্ষ করেছিলেন যে, তিনি কাঁদা মেখে ফটোশুট করছেন। এবার কি বলবেন আপনারা?'

গেল কয়েকদিন আগে কাঁদা মাখা শরীরে ক্ষেতের পাশে বসে একটি ছবি ভক্তদের মাঝে শেয়ার করেছিলেন সালমান। সেসময় ভাইজানের সমালোচনা করতে বিন্দুমাত্র ছাড় দেননি সুশান্ত ভক্তরা।

দেখুন সেই ভিডিও  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ