Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্রিকেটার রাহির করোনাকালীন বিয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১২:৩০ পিএম

মার্চ মাস থেকে শুরু হয়েছে বাংলাদেশে করোনার সংক্রমণ। সময়ের সঙ্গে বদলে গেছে সামাজিক চিত্রও। করোনার সঙ্গে তাল মিলিয়ে মানুষ স্বাভাবিক জীবন-যাপনের চেষ্টা করছেন প্রতিনিয়ত। ইদানিং বিয়েও হচ্ছে।
জানা যায়, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আবু জায়েদ রাহি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছের। করোনাভাইরাস সংকটের কারণে ঘরোয়া পরিসরে বিয়ের পিড়িতে বসেছেন তিনি।

৮ জুলাই বুধবার করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলকে নিয়ে একেবারেই ঘরোয়া পরিসরে তাদের বিয়ে সম্পন্ন হয় বলে জানান রাহীর বড় ভাই আবু খালেদ চৌধুরী সাদি।

তিনি আরও জানান, এর আগে রায়নগর দর্জিপাড়া এলাকার বাসিন্দা কনে ডা: তৌহিদা আক্তার জুহার সাথে এক বছর আগেই রাহীর আকদ সম্পন্ন হয়। এখন করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে আনুষ্ঠানিকভাবে তাদের বরণ করা হবে বলে জানান তিনি।

নতুন জীবন শুরুর প্রাক্কালে সকলের কাছে দোয়া চেয়েছেন ক্রিকেটার রাহি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ