Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যবসায়ীকে কুপিয়ে খুন

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীতে মামুন হাওলাদার (৩৮) নামে এক জুতা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। গতকাল বৃহস্পতিবার সকালে এলাকাবাসীর খবরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। গত বুধবার গভীর রাতের যে কোন সময় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। শহরের নিউ মার্কেটের নাজ সুজ দোকানের মালিক নিহত মামুন হাওলাদার সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর গ্রামের সোহরাব হাওলাদারের পুত্র। পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যার দিকে মোবাইলে একটি কল আসলে তার সাথে কথা বলে বাইরে চলে যায় মামুন।

পরে রাত ১১টার দিকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে অনেক খোঁজাখুঁজি করেও মামুনের সন্ধান পাওয়া যায়নি। পরে ভোরে মিঠাপুর গ্রামের একটি পরিত্যক্ত স্থানে মামুনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী।
সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, মামুনের পিঠে তিনটিসহ শরীরে মোট ১২টি কোপের দাগ রয়েছে। পূর্ব শক্রতার জেরে, সুকৌশলে পরিচিত কোন প্রতিপক্ষ তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। কারণ সন্ধ্যায় বাসায় পৌছলে তার মোবাইলে একটি কল আসলে কথা বলে মামুন বাইর হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। মামলা পক্রিয়াধীন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ