Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে অপহৃত ছাত্রী উদ্ধার অপহরকারী গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৭:৪৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে অপহরণ করে নেওয়ার ৫ দিন পর ছাত্রীকে উদ্ধার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সৈয়দ ভাকুরি গ্রামের মুনসুর উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩২) একই গ্রামের বাচ্চু মিয়ার কন্যা স্থানীয় মাদরাসার ৭ম শ্রেণির ছাত্রীকে বিয়ে করার জন্য উত্ত্যক্ত করত। একপর্যায়ে ছাত্রীর বাবার কাছে বিয়ের প্রস্তাব দেয়। সাইদুল তিন সন্তানের জনক হওয়ায় ছাত্রীটির বাবা বিয়ের প্রস্তাব প্রত্যাখান করেন। এতে সাইদুল ক্ষিপ্ত হয়ে গত ২৬ জুন রাতে ছাত্রীকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়।
এব্যপারে অপহৃতার পিতা বাদি হয়ে ২৭ জুন সাইদুল সহ তিনজনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকরাম হোসেন প্রযুক্তির সহায়তায় গাজীপুরের মাওনা এলাকা থেকে বুধবার ছাত্রীটিকে উদ্ধার করে এবং প্রধান আসামী সাইদুল ইসলামকে গ্রেফতার করে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, উদ্ধারকৃত ছাত্রীকে বৃহস্পতিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালের ফরেনসিক বিভাগে এবং জনাববন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। আসামী সাইদুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ