Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার কলকামান্দায় মাছ ধরতে গিয়ে ডোবার পানিতে ডুবে কিশোরের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১:৩৫ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের খাসপাড়া গ্রামে শনিবার সকালে বাড়ীর সামনে ডোবায় টেলা জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নুরুজ্জামান (১৭) নামক এক কিশোরের মৃত্যু হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, খাসপাড়া গ্রামের সাহেব আলীর ছেলে নুরুজ্জামান সকালে পরিবারের খাবারের জন্য বাড়ির সামনে থাকা ডোবায় টেলা জাল নিয়ে মাছ ধরতে যায়। শুক্রবার রাতে অব্যাহত ভারী বর্ষণে ডোবার পানি বৃদ্ধি পাওয়ায় টেলা জাল দিয়ে মাছ ধরার সময় হঠাৎ গভীর পানিতে পড়ে যায়। সে সাঁতার না জানায় এক পর্যায়ে পানিতে তলিয়ে যান। দূর থেকে এ দৃশ্য দেখে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাজাহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি পানিতে ডুবে কিশোরের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ