Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতের তালুতে পানি খাওয়া

রিপাবলিক ওয়ার্ল্ড | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

বিশ্বজুড়ে আতঙ্কের নাম করোনা মহামারী। আর এই মহামারীর ফলে প্রকৃতি যেন হাঁফ ছেঁড়ে বেঁচেছে। সংক্রমণ এড়াতে যখন মানুষ ঘরে বন্দি, তখন প্রাণভরে তাজা শ্বাস নিচ্ছে অসুস্থ পৃথিবী। আর এই নিদারুণ দুর্দিনে করোনার বদৌলতে প্রায় প্রতিদিনই বিষ্ময়কর নানা ঘটনার সাক্ষী থাকছেন লোকজন।
সম্প্রতি মন ভালো করা একটি দারুণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ভিডিওতে দেখা গেছে, একটি সুন্দর সবুজ সুতোর মতো লিকলিকে লম্বা চিকন সাপ চুমুক দিয়ে পানি খাচ্ছে। তাও আবার মানুষের হাতের তালুর উপর।

সাপকে নিজের ত্রিসীমানার মধ্যে দেখলে যখন মানুষের দৌড়ে পালানো ছাড়া কোনো উপায় থাকে না। সেখানে এমন ভিডিও দেখে বিষ্ময় প্রকাশ না করে আর থাকতে পারেননি নেটপাড়ার সদস্যরা।
কেউ কেউ আবার এমন সুন্দর ভিডিও দেখার পর কমেন্টের মাধ্যমে নিজেদের উৎসাহ ব্যক্ত করেছেন। বলা যায় ভারতে লকডাউনের একঘেয়েমি দিনে মাঝেমধ্যে বন বিভাগের কর্মকর্তাদের শেয়ার করা এমন ভিডিও দেখলে মন ভালো হতে বাধ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানি

২৫ অক্টোবর, ২০২২
২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ