Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে মাদক সম্রাট লাজু গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১১:২৩ এএম | আপডেট : ১১:২৮ এএম, ২৪ জুন, ২০২০

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫১২ পিস ইয়াবা ও ২১ টি হিরোইনের পুরিয়াসহ মাদক সম্রাট লাজু সরদারকে গ্রেফতার করেছে।

থানা সূত্র জানায়,মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সুন্দরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী লাজু সরদার (৪০) কে গ্রেফতার করে। পরে ধৃত লাজুর দেহ ও বাড়ি তল্লাশি করে ৫১২ পিস ইয়াবা টেবলেট ও ২১ পুরিয়া হিরোইন উদ্ধার করে পুলিশ। লাজু সরদার পৌর সভার ৩ নং ওয়ার্ডের মৃত কামাল সরদারের ছেলে। এ ঘটনায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পুলিশ একটি মামলা করেছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাজু সরদারের বিরুদ্ধে এ পর্যন্ত মাদক আইনের ৮ টি মামলা চলমান রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ