Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মায় নৌকা ডুবে দু’জন নিখোঁজ

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০২ এএম

নাটোরের লালপুরে পদ্মায় নৌকা ডুবে নিখোঁজ ২ জনের খোঁজ পাওয়া যায়নি। গত রোববার রাত ৭টা থেকে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস কর্মীরা। গতকাল সোমবার সকাল ৬টা থেকে আবারও রাজশাহী ডুবুরি দল ও লালপুর ফায়ার সার্ভিস কর্মীরা যৌথভাবে উদ্ধার অভিযান শুরু করেছে।

গত ২১ জুন বিকেলে লালপুরে পদ্মা নদীর ল²ীপুর বালুঘাট চরমাহাদিয়ার এলাকায় এই নৌকা ডুবির ঘটনা ঘটে। নিখোঁজ ব্যাক্তিরা হলেন- লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার কাইমুুদ্দিনের ছেলে পুকিন (৩৫) ও আতব্বরের ছেলে সেলিম (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার পদ্মার চরে বাদাম তুলে ৫ জন শ্রমিক নৌকা যোগে বাড়ি ফিরছিলেন। পথে ল²ীপুর বালুঘাট এলাকায় নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা ৫ জনের মধ্যে ৩ জনকে উদ্ধার হলেও ২ জনের কোন খোঁজ পাওয়া যায়নি। পরে স্থানীয়রা লালপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।

লালপুর ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান সাইফুল ইসলাম জানান, ‘এখন পর্যন্ত নিখোঁজ দুই জনের খোঁজ পাওয়া যায়নি। গতকাল সকাল ৬টা থেকে রাজশাহী ডুবুরি দলের লিডার নূরুন নবীর অধীনে একদল ডুবুুরি ও লালপুর ফায়ার সার্র্ভিস কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে। বিকাল সাড়ে ৩টা পর্যন্ত নিখোঁজ দু’জনের খোঁজ মিলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ