Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপসা থেকে মাঝির লাশ উদ্ধার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১২:০০ এএম

খুলনায় রূপসা নদী থেকে মো. হান্নান (৫৫) মাঝির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সিংহেরচর ঘাট থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

আইচগাতি ফাঁড়ির ইনচার্জ এসআই ইব্রাহিম বলেন, গত ১০ জুন জেলখানা ঘাট হতে পড়ে যাওয়া মো. হান্নান মাঝির লাশ মহানগরীর ২নং কাস্টমঘাট এলাকায় রকি ডকইয়ার্ডে সামনে ভাসতে দেখে কয়েকজন মাঝি। তারা মাঝির পরিবারকে খবর দিলে পরিবারের লোকজন ও মাঝিদের সহায়তায় হান্নানের লাশ সিংহেরচর ঘাটে নিয়ে বেঁধে রাখে। পরে নৌপুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ জুন সকাল ১০টায় কয়রা উপজেলার এফরান সানার ছেলে মাঝি হান্নান সানা সেনের বাজার ঘাটে ট্রলারে ধাক্কা খেয়ে নদীতে পরে যায়। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ফায়ার সার্ভিস ও ডুবুরি দল চেষ্টা করেও নিখোঁজ মাঝির সন্ধান পাইনি। হান্নান দীর্ঘদিন ধরে রূপসা উপজেলার সিংহেরচর সাবেক চেয়ারম্যান জুলফিকার আলী জুলুর বাড়িতে ভাড়া থাকতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ