Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগঞ্জে হত্যার ৪ দিন পরেও কেউ গ্রেফতার হয়নি

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১১:৫৫ এএম

রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়আলমপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের যুবক রুহুল আমীন (৪০) কে পিটিয়ে হত্যার ৪ দিন অতিবাহিত হলেও ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।

জানা যায়, গত ১২ জুন দিবাগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে একটি সংঘবদ্ধ চক্র খালাশপীর থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে রুহুলকে নির্দয়ভাবে পিটিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিক্যালে নেয়ার পথে সে মারা যায়। নিহত রুহুল উক্ত গ্রামের মোশাররফ হোসেনের পুত্র।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, নিহতের সাথে একই গ্রামের কতিপয় যুবকের দীর্ঘদিন ধরে বিবাদ ছিল। যার জের ধরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহতের পিতা মোশাররফ হোসেন বাদী হয়ে এ ব্যাপারে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এদিকে রুহুল আমীনের সার্বক্ষনিক সঙ্গী একই গ্রামের নুরুল ইসলামের পুত্র শাহাদত হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার পর থানা থেকে তাকে ছেড়ে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ