Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে যুবতীকে ধর্ষনের চেষ্টা : থানায় অভিযোগ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৬:৩৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এক যুবতীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে নাহিদ(২৫) নামে এক বখাটে যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই যুবতী আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় কেরানীগঞ্জ মডেল থানায় বখাটে নাহিদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে। ওই যুবতীর বাবার নাম মোঃ শফিকুল ইসলাম। সে তালেপুর উচ্চ বিদ্যালয়ের একজন দাড়োয়ান। এই ঘটনাটি ঘটেছে কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া ইউনিয়নের তালেপুর গ্রামে দুপুর ১টায়।
অভিযোগসুত্রে জানা গেছে দুপুরে ওই যুবতীর বাবা ও মা সাংসারিককাজে বাড়ির বাহিরে যায়। এসময় তাদের পাশের বাড়ির বখাটে নাহিদ তাদের ঘরে ঢুকে ওই যুবতীকে ধর্ষনের চেষ্টা করে। এতে তার ডাক-চিৎকারে আশেপাশের মানুষ দ্রুত ঘটনাস্থলে এসে যুবতীটিকে উদ্ধার করে। কিন্তু বখাটে নাহিদ সুযোগ বুঝেই সেখান থেকে পালিয়ে যায়। এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ(ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তারা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ