Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা মনিরুল করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৮:৫১ পিএম

কুয়েতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের শ্রম কল্যাণ উইংয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. মনিরুল ইসলাম করোনা পজিটিভ ধরা পড়েছে। কুয়েতের একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন। কুয়েত থেকে নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় হতে গত বছর কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের শ্রম কল্যাণ উইং এ প্রেষণে নিয়োগপ্রাপ্ত হন। সরকারি ত্রাণ কার্যক্রম সম্পাদন করতে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে কুয়েত থেকে একটি সূত্র জানায়।
কুয়েত স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে আজ শনিবার নতুন করে ৯০০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৫৬৪জন। করোনায় আক্রান্ত হয়ে আজ আরো দশ জন মারা গেছে। এ নিয়ে দেশটিতে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১৪৮ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছে ৫ হাজার ৭৪৭ জন।
উল্লেখ্য,প্রবাসী কর্মীদের ত্রাণ কার্যক্রমে অংশ নিতে গিয়ে সউদী আরবের জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের শ্রম কাউন্সেলর মো.আমিনুল ইসলাম গত ১২ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন। দীর্ঘ এক মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে তিনি সম্প্রতি বাড়ি ফিরেছেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ