Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় ঈশ্বরদীর এক বৃদ্ধার মৃত্যু ,বিশেষ ব্যাবস্হায় রাতে দাফন সম্পন্ন

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১২:৫৪ পিএম

ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের পূর্ব মানিকনগর গ্রামের জাহানারা বেগম (৭৮) নামের এক বৃদ্ধা মহিলা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছে। ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল মৃত্যুবরন করেন। সে ডাঃ আবদুল হাই বিশ্বাসের স্ত্রী।
সংশ্লিষ্টসূত্রে জানাগেছে, ডায়াবেটিস ও ক্যান্সারের চিকিৎসার জন্য ঐ মহিলা অতিসম্প্রতি ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন।
গতকাল রাত সাড়ে ৯ টার দিকে উল্লেখিত গ্রামে পারিবারিক গোরস্থানে বিশেষ ব্যাবস্হায় ইসলামী ফাউন্ডেশন এর প্রশিক্ষণপ্রাপ্ত সেচ্ছাসেবীরা সিমিত পরিসরে জানাজা শেষে তার লাশ দাফন করে।
এসময় ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহা উদ্দিন ফারুকী বিপিএম পিপিএম, ছলিমপুর ইউপি চেয়ারম্যান বাবলু মালিথাসহ পরিবারের দুই সদস্য উপস্থিত ছিলেন।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসমা খান বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে ঈশ্বরদীর এটায় প্রথম মৃত্যু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ