Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রাজিলে করোনায় ১৫ হাজারের বেশি মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ১১:৫১ এএম

ব্রাজিলে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এরই মধ্যে করোনায় ১৫ হাজারের বেশি মানুষের প্রাণহানি ঘটেছে। খবর সিএনএন-এর। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে যে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে আরও ৮১৬ জনের মৃত্যু হয়েছে। ফলে এখন পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৫ হাজার ৬৩৩ জন।

স্বাস্থ্য মন্ত্রণালয় আরও জানিয়েছে যে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১৪ হাজার ৯১৯ জন। ফলে দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ৩৩ হাজার ১৪২।

এদিকে, ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান বলছে ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২ লাখ ৩৩ হাজার ৫১১ জন। অপরদিকে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৫ হাজার ৬৬২ জন।

ইতোমধ্যেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ৮৯ হাজার ৬৭২ জন। দেশটিতে বর্তমানে করোনার অ্যাক্টিভ কেস ১ লাখ ২৮ হাজার ১৭৭টি। তবে এখনও আশঙ্কাজনক অবস্থায় আছে ৮ হাজার ৩১৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ