Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদগঞ্জে নারায়ণগঞ্জ ফেরত এক ব্যক্তির করোনা উপসর্গে মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৭:০৬ পিএম

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চাঁদপুর জেলার ফরিদগঞ্জে চান মিয়া পাটোয়ারী (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ পৌরসভার কাচিয়ারা এলাকার নিজ বাড়িতে তিনি মারা যান। আগের দিন বুধবার তিনি নারায়ণগঞ্জ থেকে নিজ এলাকায় এসেছিলেন। করোনার সন্দেহভাজন হিসেবে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে।

মৃত ব্যক্তি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন বলে স্থানীয় লোকজন জানান। তারা আরো জানান, ওই ব্যক্তি নারায়ণগঞ্জের সানারপাড় এলাকা থেকে অসুস্থ অবস্থায় বুধবার (১৩ মে) স্বপরিবারে নিজ বাড়ি ফরিদগঞ্জ পৌর এলাকার রাজা পাটোয়ারীতে আসেন।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান ডা. আশরাফ আহমেদ চৌধুরী বলেন, আমাদের চিকিৎসকসহ টিম যেয়ে মৃতের শরীরে করোনার উপসর্গ দেখতে পাননি। তবে স্থানীয় লোকজনের দেওয়া তথ্য ও তাদের দাবির প্রেক্ষিতে মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা। তবে সন্দেহভাজন হিসেব তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ