Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিএনসিসির ৭ স্থানে করোনা পরীক্ষা শুরু আজ থেকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১১:৫৪ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকার ৭টি স্থানে আজ বৃহস্পতিবার থেকে করোনাভাইরাসের (কোভিড-১৯) নমুনা পরীক্ষা শুরু হয়েছে। এজন্য ডিএনসিসি এলাকায় ৭টি বুথ স্থাপন করা হয়েছে। এসব বুথে বেসরকারি সংস্থা ব্র্যাকের তত্ত্বাবধানে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত করোনার নমুনা সংগ্রহ করা হবে।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন এ তথ্য জানান। তিনি জানান, বুথে সংরক্ষিত সরকার নির্ধারিত ফরম সরাসরি পুরণ সাপেক্ষে চেকলিস্ট অনুযায়ী নির্বাচিত রোগীদের নমুনা সংগ্রহ করা হবে।
৭টি বুথ হলো- উত্তরা কমিউনিটি সেন্টার, রোড-১৩/ডি, সেক্টর-৬, উত্তরা। ৪নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার, মিরপুর-১৩। আসাদুজ্জামান খান কামাল কমিউনিটি সেন্টার, মধুবাগ, মগবাজার। ১০নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার, মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসোধ সংলগ্ন, মাজার রোড, মিরপুর। সুচনা কমিউনিটি সেন্টার, মোহাম্মদপুর, ঢাকা। ৩২৫ হাজী ইসমাইল দেওয়ান রোড, ইসমাইল দেওয়ান মহল¬া, আজমপুর, দক্ষিণখান, ঢাকা। উত্তরখান জেনারেল হাসপাতাল, ফজিরবাতান, উত্তরখান, ঢাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ