Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়কে নিথর ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:০২ এএম

পরিবহন চলাচলে নিষেধাজ্ঞা সত্তে¡ সড়কে ঝরছে প্রাণ। গত ২৪ ঘণ্টায় সড়কে নিথর৭ প্রাণ। এদের মধ্যে গাজীপুরে ২, কুষ্টিয়া, কিশোরগঞ্জ হবিগঞ্জের মাধবপুর, ঝিনাইদহ ও টাঙ্গাইলে একজন করে।
গাজীপুর : গাজীপুরের কাপাসিয়া উপজেলায় সিমেন্টবাহী ট্রাক উল্টে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। গতকাল সকালে উপজেলার কবিরের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, সকালে একটি সিমেন্টবাহী ট্রাক উপজেলার ত্রিমোহনী সনমানিয়া সড়কের কবিরের বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ট্রাকের দুইজন নিহত ও একজন আহত হন। ওসি আরও বলেন, আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করা হয়েছে। এখনও হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। হতাহতরা সবাই ট্রাকের যাত্রী বা শ্রমিক বলে ধারণা করা হচ্ছে।
কুষ্টিয়া : কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় রাজীব হোসেন (২৮) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গত রোববার রাত ৮টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা-আল্লারদর্গা সড়কে সাতবাড়ীয়া সিটিসির সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজিব হোসেন ভেড়ামারা সাতবাড়ীয়া খাঁনপাড়া এলাকার মতলবের ছেলে।
কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় প্রাইভেটকারের সঙ্গে মটরসাইকেলের সংঘর্ষে মো. রফিকুল ইসলাম রফিক (৪০) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গত রোববার দিনগত রাতে কিশোরগঞ্জ-তাড়াইল সড়কে দড়িজাহাঙ্গীরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. রফিকুল ইসলাম রফিক (৪০) পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের চরকরমশী গ্রামের জিল্লুর রহমানের ছেলে।
টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে জমির (২০) নামে এক নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার ভাদ্রা-দপ্তিয়র সড়কের ধুনাইলে এ ঘটনা ঘটে। নিহত জমির বাতে ভুগোল হাট গ্রামের আবজাল আলীর ছেলে।
মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরে ইউনিয়ন অফিসে যাওয়ার সময় দ্রুতগামী একটি ট্রাকের চাপায় গতকাল মোটরসাইকেল আরোহী উপসহকারী কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ (৩৭) নিহত হয়েছেন। নিহত হারুন অর রশিদ রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার শেরুডাংগা গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে। তিনি মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত উপসহকারী কর্মকর্তা ছিলেন।
কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাবলু হোসেন (৫৭) নামে এক নৈশ প্রহরী নিহত হয়েছেন। গতকাল উপজেলার নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবলু হোসেন উপজেলার কুল্ল্যাপাড়া গ্রামের মৃত সানারুদ্দিনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো তিনি কালীগঞ্জ শহরের নিমতলা বাসস্ট্যান্ড এলাকার নৈশ প্রহরীর দায়িত্ব পালন করছিলেন। ভোররাত ৩টার দিকে রাস্তার উপর একটি লাশ পড়ে থাকতে দেখা যায়। এরপর কাছে গিয়ে দেখা যায় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেছে। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ