Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসপাতালের দ্বারে দ্বারে ঘুরে অতিরিক্ত সচিবের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১:৪৭ পিএম

চিকিৎসার জন্য কয়েকটি হাসপাতাল ঘুরে অবশেষে মারা গেছেন খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গৌতম আইচ সরকার। শনিবার দুপুরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদ গণমাধ্যমকে বলেন, শনিবার দুপুরে কিডনিজনিত জটিলতায় মারা যান গৌতম আইচ সরকার।

গৌতম আইচ সরকারের মেয়ে ডা. সুস্মিতা আইচ গণমাধ্যমের কাছে অভিযোগ করেছেন, শ্বাসকষ্ট থাকায় তারা বাবাকে কোনো হাসপাতাল ভর্তি নেয়নি। হাসপাতালের দ্বারে দ্বারে ঘুরে কোনো সহায়তা পাননি। শেষ পর্যন্ত কোভিড-১৯ রোগীদের জন্য নির্দিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

তিনি বলেন, অনেক হাসপাতাল ঘুরে বৃহস্পতিবার কোভিড-১৯ রোগীদের জন্য নির্দিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় বাবাকে। সেখানে শনিবার মারা যান তিনি। যে ৩৩৩ হটলাইন নম্বর থেকে সরকার স্বাস্থ্য সেবা দিচ্ছে, সেখানে দায়িত্ব পালন করছেন গৌতম আইচের মেয়ে ডা. সুম্মিতা।



 

Show all comments
  • Alak bhattacharjee ১০ মে, ২০২০, ৯:২৯ পিএম says : 0
    এক সচির বাংদেশ সরকারের বড সম্পদ কিন্তু সরকার বা সরকারি হাসপাতালে তার চিকিৎসা হয়নি এর দায়িত্ব কি সরকারের উপর বর্তাবে না
    Total Reply(0) Reply
  • Md. Shamsul Hoq ১০ মে, ২০২০, ১০:৪৫ পিএম says : 0
    We shocked.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ