Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজাপুরে ৪ জুয়াড়ির ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:৪৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে জুয়াখেলার অপরাধে ৪ জুয়াড়িকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ৯মে শনিবার উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর থানার ওসি(তদন্ত) মোঃ আবুল কালাম নেতৃত্বে তাদের আটক করে।আজ১০ মে রোববার দুপুরে সাজাপ্রাপ্তদের ঝালকাঠি কারাগারে পাঠানো হয়েছে।উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক মো. সোহাগ হাওলাদার অপরাধ স্বীকারোক্তিতে তাদের ৪জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।গতকাল শনিবার তারাবুনিযা থেকে পুলিশ এদের আটক করে।
দণ্ডপ্রাপ্তরা হলো, উত্তর তারাবুনিয়া এলাকার মৃত ইউসুব আলীর ছেলে মো. রফিকুল ইসলাম (৭২), আব্দুল গনি জমাদ্দারের ছেলে মো. দুলাল জমাদ্দার (৬২), আব্দুল রশিদ জমাদ্দারের ছেলে মো. বাবর আলী জমাদ্দার (৪২), পার্শ্ববর্তী কাউখালী উপজেলার শিয়ালকাঠি এলাকার মৃত হাসেম সিকদারের ছেলে মো. নজরুল ইসলাম (৫০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
৫ ফেব্রুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ