Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত-১০

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৯:২০ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ও শাকচর সীমান্ত এলাকায় শনিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে
দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইউছুফ নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী জানায়, স্থানীয় শাকচর এলাকার বাসিন্দা ভুট্টো গং ও হেজো মিয়া গংদের সাথে পারিবারিক বিরোধের জের ধরে সকালে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ভুট্টো গংরা লাঠি সোটা নিয়ে হেজো গংদের উপর হামলা চালায়। এসময় হেজো মিয়ার স্ত্রী শিউলী আহত হন। এ ঘটনার খবর পেয়ে শিউলীর ভাই ও ভাগ্নেরা বিষয়টি জানতে ওই বাড়ীতে যান। এসময় ভুট্টোগংরা তাদের উপর দেশীয় অস্ত্র (দা চেনী) নিয়ে পাল্টা হামলা চালায়। এসময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে হেজো মিয়া গংদের ইউছুফ, সেলিম, জসীম, রিফাত, তুশার রক্তাক্ত জখম ও ভুট্টো গংয়ের ভুট্টো, মিষ্টার ও মহিমসহ উভয়পক্ষের ১০ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান মিয়া জানান, সংঘর্ষের বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে পরবর্তী আইনহত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ