Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে ঈদের আগে শপিং সেন্টার খুলছে না

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৭:১৪ পিএম
চাঁদপুরে শপিং সেন্টারগুলো ঈদের আগে খুলবে না বলে ব্যবসায়ীরা আজ বিকেল ৫টায় জেলা প্রশাসককে জানিয়েছে। এ বিষয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দ  জেলা প্রশাসনের সাথে দুপুরে এবং বিকেল ৫ টায় পরপর দুবার সভায় মিলিত হন।
 
চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজাদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল এবং চাঁদপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
 
অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, চাঁদপুরের শপিং সেন্টারগুলো যাতে  ব্যবসায়ীগণ নিজ উদ্যোগে বন্ধ রাখেন সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে মোটিভেশনাল সভার আয়োজন করে। সভায় ব্যবসায়ীগণ বিপণী বিতান ঈদের আগে বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়ায়  জেলা প্রশাসক তাদেরকে অভিবাদন জানিয়েছেন।
 
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস,এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, জেলা মার্কেটিং অফিসার রেজাউল করিম, নেজারত ডেপুটি কালেক্টর মেহেদি হাসান ও চাঁদপুর শহরের বিভিন্ন শপিং সেন্টারের মালিক ও নেতৃবৃন্দ। 
 
জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী বলেন, জেলা প্রশাসন আমাদের ঈদের আগে মার্কেট বন্ধ রাখার অনুরোধ করেছেন। আমাদের ব্যবসায়ীরা বিকেল পর্যন্ত সময় নিয়েছিলেন। চিন্তা-ভাবনা করে তারা সিদ্ধান্ত নিয়েছে ঈদের আগে মার্কেটগুলো খুলবে না। তবে খাবার এবং ঔষদের দোকান বরাবরের ন্যায় খোলা থাকবে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ