Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুম্বাই পুলিশকে সুরক্ষা সামগ্রী দিলেন হৃতিক রোশন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ২:১১ পিএম
করোনায় মানুষকে ঘরবন্দি ও সচেতন করতে পুলিশ সদস্যদের ভূমিকা অপরিসীম। দেশের আপদকালীন সময়ে তাঁদের অবদান অনস্বীকার্য। প্রাণের মায়া ত্যাগ করে দেশের নানা প্রান্তে কর্মরত আছেন এইসব মানুষ। ইতোমধ্যে অনেক পুলিশ সদস্যরা করোনায় আক্রান্ত হয়ে মারাও গিয়েছেন। তবুও দায়িত্ব পালনে বিন্দু মাত্র পিছু পা হয়নি তাঁরা।
 
মুম্বাইয়ের রাস্তায় কর্তব্যরত পুলিশরা যাতে সুস্থ থাকেন, নিরাপদে থাকেন, সেই প্রচেষ্টা শুরু করলেন হৃত্বিক রোশন। মুম্বাই পুলিশের সুরক্ষার জন্য পর্যাপ্ত হ্যান্ড স্যানিটাইজার পৌঁছে দিলেন তিনি।
 
তাঁদের কাছে এই উপহার পৌঁছানো মাত্রই সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন মুম্বাই পুলিশ। অন্যদিকে হৃত্বিকও পাল্টা টুইটে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 
তবে এবারই প্রথম নয়, এর আগেও দুর্যোগে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছেন ´ক্রিশ´ খ্যাত এই অভিনেতা। অক্ষয় পাত্র নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে হাত মিলিয়ে এক লাখ মানুষের দায়িত্ব নেন তিনি। হৃত্বিকের এমন উদ্যোগের জন্য নেটিজেনরা তার প্রশংসায় পঞ্চমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ