Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

হৃতিককে নিয়ে নতুন তথ্য দিলেন রাকেশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১:৪৬ পিএম

২০ বছর আগের কহো না পেয়ার হ্যায় মুহূর্তে তারকা করে দেয় হৃতিককে। এ জন্য তিনি মোটেই প্রস্তুত ছিলেন না, মানুষের পাগলামি দেখে কেঁদে ফেলেন। জানালেন হৃতিক রোশনের বাবা রাকেশ রোশন। হঠাৎ পাওয়া জনপ্রিয়তা সামলে ওঠা তার ছেলের পক্ষে কতটা কঠিন হয় তা খোলাখুলি জানিয়েছেন তিনি।

কহো না পেয়ার হ্যায়-এর হাত ধরে বলিউডে উল্কার মত আবির্ভূত হন এক দীর্ঘাঙ্গ, নীল চোখের যুবক। যেমন নাচতে পারতেন তিনি, তেমন অভিনয়। সুপার ডুপার হিট হয় তার ছবি, মানুষ উন্মাদ হয়ে ওঠেন তাকে নিয়ে। তাকে এক ঝলক চোখের দেখা দেখতে লোকে পাগল হয়ে যেত। সে সময় বাড়িতে টানা ফোন আসত, যেখানেই হৃতিক যেতেন, ভিড় ঘিরে ধরত তাকে। কিন্তু সেই খ্যাতি সামলাতে সময় লেগেছিল হৃতিকের।

রাকেশ জানিয়েছেন, ছবি মুক্তির মাস তিন-চার পর তিনি একদিন দেখেন, হৃতিক নিজের ঘরে বসে কাঁদছেন। বলছিলেন, আমি সামলাতে পারছি না, আমি কাজ করতে পারব না, শ্যুটিং করতে যাব না। বাস ভর্তি ছেলে মেয়েরা আমার সাথে দেখা করতে আসছে। শেখার কোনো সুযোগ পাচ্ছি না, অভিনয় করতে পারছি না, কাজে মন দিতে পারছি না। সবাই আমার সাথে দেখা করতে চায়।

রাকেশ তখন হৃতিককে বলেন, এমনটা যদি না ঘটত, তাহলে কী করতে। এটা আশীর্বাদ হিসেবে দেখা উচিত তোমার, এর সাথে মানিয়ে নাও, কাজ কর। একে বোঝা হিসেবে নিও না। তিনি তখন বিষয়টা বোঝেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হৃতিক রোশন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ