Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে খুনের ঘটনায় হত্যা মামলা দায়ের, গ্রেফতার ৮

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৬:৪৪ পিএম | আপডেট : ৭:৫০ পিএম, ৭ মে, ২০২০

সিলেটের ওসমানীনগরের পশ্চিম পৈলনপুর ইউপির ঈশাগ্রাই গ্রামে ছুলফির আঘাতে শিপন মিয়া নামের যুবক খুন হবার ঘটনায় ২৭জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে নিহত শিপনের বড় ভাই রিপন মিয়া বাদি হয়ে ধন মিয়া মেম্বারসহ ২৭জনকে আসামি করে ওসমানীনগর থানায় হত্যা (মামলা নং-০২) দায়ের করেন। হত্যাকান্ডের ঘটনায় এজাহারভূক্ত ৮ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, ঈশাগ্রাই গ্রামের মৃত রহিম উল্লার ছেলে আলা মিয়া (৬০), একই গ্রামের মৃত তার ভাই মৃত হাসন উল্লাহর ছেলে আব্দুল হেকিম (৭৫), মৃত বাদশা মিয়ার ছেলে শফিক মিয়া (৫০), শফিক মিয়ার ছেলে আব্দুল কাইয়ুম (১৮), আব্দুল শহিদ (২৫), মৃত গেদা মিয়ার ছেলে ফারুক মিয়া (৩৫) এবং উমরপুর ইউপির লামা উসবপুর গ্রামের মৃত ছানা মিয়ার ছেলে জুবায়ের আহমদ।
গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার দুপুর ৩ টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে নিহত শিপনের লাশের ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৭টায় ঈশাগ্রাই গ্রামের নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে শিপনের লাশ দাফন করা হবে।
ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক বলেন, ঈশাগগ্রাই গ্রামে শিপন হত্যার ঘটনায় তার ভাই রিপন মিয়া বাদি হয়ে ধন মেম্বারকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেছে। মামলায় গ্রেফতার হওয়া ৮ আসামিকে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ