Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:০২ এএম

দেশে পরিবহন চলাচলে নিষেধাজ্ঞা থাকা সত্তে¡ও থেমে নেই মৃত্যুর মিছিল। গত ২০ ঘণ্টায় দেশে বিভিন্ন জেলা-উপজেলায় সড়কে ঝরল ৭ প্রাণ। এদের মধ্যে নীলফামারী, চাঁদপুর, লক্ষীপুর, নাটোর, সাতক্ষীরা, ময়মনসিংহ ও ধামরাইয়ে একজন করে। 

সাতক্ষীরা : সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এক পান ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকালে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা ঋ-শিল্পীর সামনে এই ঘটনা ঘটে। নিহত পান ব্যবসায়ীর নাম রামকৃঞ্চ দেবনাথ। বয়স আনুমানিক ৫০ বছর। তিনি সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বিঞ্চুপদ দেবনাথের ছেলে।
নীলফামারী : নীলফামারীর কিশোরগঞ্জে গত মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় আবুল কালাম আজাদ (৫৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুই মরিচ ব্যবসায়ী। নিহত ট্রাকচালক আবুল কালাম আজাদ ঢাকা বাড্ডা এলাকার শেখ হাশেম আলীর ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
হাজীগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের হাজীগঞ্জে নির্মাণ শ্রমিক বহনকারী পিকআপ ট্রাক উল্টে নিহত হয়েছে একজন। একই ঘটনায় অপর ৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজন রিকশা চালক। নিহত বাচ্চু মিয়া (৪২) জেলার শাহরাস্তি উপজেলার ইছাপুরা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। বুধবার বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের রান্ধুনীমুড়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। একটি রিকশাকে সাইড দিতে গিয়ে এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকগন জানিয়েছেন।
ল²ীপুর : ল²ীপুরের রায়পুরে পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রায়হান হোসেন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় রায়পুর-গাজীনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রায়হান চরপাতা গ্রামের ন‚রনবী কন্ডাক্টরের ছেলে।
বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে আয়রা মণি (চার মাস) নামে এক নবজাতক শিশু নিহত ও একই পরিবারের তিনজনসহ মোট পাঁচজন আহত হয়েছেন। গতকাল ভোর সাড়ে পাঁচটার দিকে বৃষ্টি চলাকালে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের রেজুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আয়রা মণি রাজশাহী জেলার বাঘা উপজেলার মণিপুর গ্রামের বাসিন্দা আকিজ গ্রুপের কর্মকর্তা আতিকুর রহমান সুজনের মেয়ে। তারা বাগাতিপাড়ায় শ^শুরবাড়ি থেকে ঢাকায় কর্মস্থলে ফিরছিলেন বলে জানা গেছে।
ত্রিশাল (ময়মনসিং) : ময়মনসিংহের ত্রিশালে ট্রাক খাদে পড়ে এক যুবক নিহত হয়েছে। নিহত হাফিজুল উপজেলার হরিরামপুর ইউনিয়নের গোলাভিটা গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে।
ধামরাই(ঢাকা) : ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের সুতিপাড়া এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শাহনাজ (৩২) নামের এক পথচারী নারীর মৃত্যু হয়েছে। গতকাল সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহনাজ ধামরাই উপজেলার কালিদাশ পট্টি গ্রামের আওলাদের স্ত্রী। ঘাতক বাসটি স্থানীয় একেএইচ পোশাক কারখানার শ্রমিক বহন করতো বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ