Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে মারামারি মামলায় ভূমি কর্মকর্তা ও তার স্ত্রীসহ তিনজন গ্রেফতার

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৫:৫৮ পিএম

টাঙ্গাইলের সখিপুরে মুক্তিযোদ্ধা চাচার হাত ভেঙে দেওয়ার অভিযোগে করা মামলায় উপ-সহকারী ভূমি কর্মকর্তা আবদুর রাজ্জাক (৫২) ও তার স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার সকালে তাদের গ্রেফতার করা হয়। রাজ্জাক কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শোলাপ্রতিমা গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা গাজী আবদুল কাদের ও তাঁর ভাই বছির মিয়ার সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলছে। এরই জের ধরে সোমবার বিকেলে বছির তার ছেলেদের নিয়ে মুক্তিযোদ্ধা কাদেরের স্ত্রী রহিমা পারভীনকে মারধর করে। এ ঘটনায় কাদের বাদী হয়ে ওইদিন রাতেই ভাই বছিরসহ সাতজনকে আসামি করে সখিপুর থানায় মামলা করে। মামলা করায় ক্ষুব্ধ হয়ে বছিরের ছেলে ভূমি কর্মকর্তা আবদুর রাজ্জাক দলবল নিয়ে মঙ্গলবার বিকেলে মুক্তিযোদ্ধা কাদেরের ওপর হামলা চালায়। এতে তাঁর হাত ভেঙে যায়। পরে আহত কাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতেই মুক্তিযোদ্ধা কাদেরের ছেলে কামরুল বাদী হয়ে দশজনকে আসামি করে সখিপুর থানায় মামলা করলে বুধবার সকালে পুলিশ আবদুর রাজ্জাক তাঁর স্ত্রী মোমেনাসহ তিজনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সখিপুর থানার উপপরিদর্শক(এসআই) ওমর ফারুক বলেন, মুক্তিযোদ্ধা ও তাঁর বাড়িতে হামলা সংক্রান্ত মামলায় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ