Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত ইন্সপেক্টর

ঢামেক পুলিশ ক্যাম্প লকডাউন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১২:০২ এএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই ঘটনার পর পুলিশের পুরো ক্যাম্পটি লকডাউন করা হয়েছে।
ইন্সপেক্টর বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২মে ঢাকা মেডিকেল কলেজে ভাইরোলজি বিভাগে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। সোমবার সন্ধ্যার পরে রিপোর্ট দিয়েছে এবং পজিটিভ এসেছে।
পুলিশ ক্যাম্পের একটি সূত্র জানান, দেশে করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই ইন্সপেক্টর বাচ্চু মিয়া সার্বক্ষণিক হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত ছিলেন। কখনো তিনি ছুটিতে কোথাও যাননি। এই করোনার প্রাক্কালে হাসপাতালে নিরাপত্তার জন্য তার ফোর্স নিয়ে সবসময় সজাগ ছিলেন। হাসপাতালের কোন স্থান থেকে কোন সংবাদ পেলেই দ্রæত সেখানে ছুটে গেছেন। ইন্সপেক্টর বাচ্চু মিয়া কান্নাজড়িত কণ্ঠে দৈনিক ইনকিলাবকে জানান, হাসপাতলে আনাচে-কানাচে আমি সব সময় ছুটে গিয়েছি। হয়তোবা ওইসব জায়গা থেকেও এই ভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারি। রাজারবাগ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে, এই ঘটনার পর ঢামেক পুলিশ ক্যাম্পটি লকডাউন করা হয়েছে। সেখানকার কর্মরত সব পুলিশ সদস্যদের কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

৭ এপ্রিল, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ