Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালাগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ১:৩৬ পিএম

সিলেটের বালাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের হাসামপুর গ্রামের বাসিন্দা ৩২ বছর বয়সী এক যুবকের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। গতকাল শুক্রবার (১ মে) দিবাগত রাতে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র করোনা বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কমকর্তা ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। তিনি সাংবাদিকদের বলেন, এক যুবকের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। সংশ্লিষ্টরা ই-মেইল বার্তায় আমা‌দের‌কে বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, উপজেলার হাসামপুর গ্রামের (৩২) যুবক হাসামপুর গ্রামের। সে পেশায় একজন দিনমজুর। সে দীর্ঘদিন ধরে হাসামপুর গ্রামের ফারুক মিয়ার বাড়িতে বসবাস করে আসছে। রোগের খবর পাওয়ার প্রশাসনের পক্ষ থেক গ্রামবাসীকে সতর্ক করা হয়েছে। রোগির বাড়িসহ আরো দু’টি বাড়ি লকডাউন করা হয়েছে।
এব্যাপারে করোনা রোগির বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পাশের আরো দুটি বাড়ি লকডাউন করা হয়েছে। এবং তার পরিবারের লোকজনের সংগ্রহ করেছেন ডাক্তারগণ। সকলকে সতর্ক করা হয়েছে।
ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বলেন, আমাদের পাটানো নমুনা থেকে এক যুবকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সংশ্লিষ্টরা ই-মেইলে আমাদেরকে বিষয়টি জানিয়েছেন।
উল্লেখ, কিছু দিন পূর্বে পাশ্ববর্তী উপজেলায় করোন রোগি সনাক্ত করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ