Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের রাজারহাটে পিতার লাঠির আঘাতে শিক্ষক পুত্র নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৪:৪৬ পিএম

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পারিবারিক কলহের জের ধরে পিতার লাঠির আঘাতে স্কুল শিক্ষক পুত্র নিহত হয়েছে। ঘটনার পর থেকে পিতা এবং সৎ মা পলাতক রয়েছে। নিহত আহসান হাবিব সানু পার্শ্ববর্তী চাঁন্দামারী উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক হিসেবে দায়িত্বে ছিলেন।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, উপজেলার রাজারহাট ইউনিয়নের চাঁন্দামারী গ্রামের বাসিন্দা আঃ হাই ঝুনু। তার পুুুত্র আহসান হাবিব সানু(৩৩) এর দীর্ঘদিন ধরে পারিবারিক কোন্দল চলছিল। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আহসান হাবিব সানুকে তার বাবা এবং সৎ মা লাঠি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে বেধরক মারধর করে গুরুতর আহত করে।
এ সময় হাবিবের আত্মচিৎকার শুনে এলাকাবাসী ছুটে আসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়। আজ শুক্রবার(১এপ্রিল) দুপুরে আনুমানিক ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাবিব মারা যায়।এদিকে হাবিবের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক পিতা এবং সৎ মা পালিয়ে যায়।
এই বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আহসান হাবিব সানু হত্যার খবর শুনেছি। পুলিশ পাঠানো হয়েছে। তবে বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।



 

Show all comments
  • Aslam ৩ মে, ২০২০, ৫:২৭ পিএম says : 0
    যেমন পত্রিকা তেমন সাংঘাতিক ১ এপ্রিল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ