Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ছয় বছরের শিশুর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ পঞ্চাশোর্ধ্ব ব্যক্তি আটক

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৫:৪৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ছয় বছরের এক শিশুর শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে নজরুল ইসলামকে নামে পঞ্চাশ উর্ধব এক ব্যক্তিকে আট করছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শুভুল্যা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক নজরুল ইসলাম শুভুল্যা গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে শিশুটির মা বাড়ি পাশে কাজ করছিলেন। এই সুযোগে নজরুল ইসালাম শিশুটিকে ডেকে নিয়ে একটি দোকান ঘরের পেছনে নিয়ে তার পড়নের জামা খুলে গোপনাঙ্গে স্পর্শ করে শ্লীলতাহানির চেষ্টা চালায়। শিশুটি চিৎকার দিলে অভিযুক্ত লম্পট পালিয়ে যায়। পরে বাড়িতে গিয়ে শিশুটি তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।
বিষয়টি জানাজানি হলে বুধবার স্থানীয় মাতাব্বররা বিষয়টি মীমাংসার চেষ্টা চালায়।কিন্ত সেখানে সুরাহা না হওয়ায় দুপুরে শিশুটির বাবা মির্জাপুর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ করলে পুলিশ নজরুল ইসলামকে আটক করে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান জানান, অভিযোগের পাওয়ার কথা স্বীকার করে বলেন, নজরুল ইসলাম নামে পঞ্চাশ উর্ধ্ব এক ব্যক্তিকে আটক করা হয়েছে।তদন্ত সাপেক্ষে আইনগত প্রদক্ষেপ নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ