Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে স্ত্রীকে হত্যা করে ফেরার স্বামী গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:৩৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যা করে পালানো এমদাদুল হককে (২৬)গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত আড়াইটায় পার্শ্ববর্তী নান্দাইল উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম গ্রামের সাহেদ আলীর মেয়ে লাকী আক্তার (২৩) কে ৫ বছর পূর্বে প্রেম করে বিয়ে করেন তার চাচাতো ভাই আহাম্মদ আলীর ছেলে এমদাদুল হক। বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে লাকীর ওপর নির্যাতন চালাত এমদাদ। এ কারণে ৫ মাস পূর্বে স্বামীকে ডিভোর্স দেন লাকী। এরপর ঢাকায় গিয়ে একটি পোশাক কারখানায় কাজ নেয় ।
পরে গত মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে বাড়িতে আসে লাকী। তাদের সংসারে দুই বছর পূর্বে মাঈশা নামের একটি কন্যা সন্তান জন্ম নেয় সে সন্তানকে দেখতে যান লাকী। জানতে পেরে এমদাদ বাড়িতে গিয়ে লাকীর বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই লাকীর মৃত্যু হয়। হত্যার পর এমদাদ আত্মগোপনে চলে যায়। পরে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ প্রযুক্তির সহায়তা নিয়ে বুধবার রাতে পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার নৌশতি গ্রামের ইব্রাহীমের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, হত্যার পর এমদাদ আত্মগোপনে ছিল। পরে প্রযুক্তির সহায়তায় পার্শ্ববর্তী নান্দাইল উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • Rukon uddin ৩০ এপ্রিল, ২০২০, ৩:০১ পিএম says : 0
    নারী নির্যাতন মামালার পাশাপাশি ছেলেকে শুলিতে উঠাতে হবে। সব চেয়ে বড় শাস্তি হলো তাকে কিসাস করতে হবে কোরানের ভাষ্যম। অর্থাৎ হত্যার বদলে হত্যা করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ