Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণপাড়ায় সুমন হত্যার আসামি গ্রেফতার

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৩:২৩ পিএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মীরপুর গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে হত দরিদ্র সুমন মিয়া হত্যার অভিযোগে নিহতের বড় ভাই সোহেল মিয়া বাদী হয়ে ৯ জনকে এজাহার নামীয় আসামি করে মামলা করে ব্রাহ্মণপাড়া থানায়। পুলিশ আজ মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে চারিপাড়া এলাকা থেকে সুমন মিয়া হত্যার এজাহারনামীয় ১ আসামিকে গ্রেফতার করে। ব্রাহ্মণপাড়া থানার ওমি আজম উদ্দিন মাহমুদ জানান ব্রাহ্মণপাড়া থানার এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে সুমন মিয়া হত্যার এজাহারনামীয় আসামি ব্রাহ্মণপাড়া উপজেলার মীরপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে সিদন মিয়া (৫৫) কে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করে।
জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মীরপুর গ্রামের সুধন মিয়ার ছেলে সুমন মিয়া ও একই গ্রামের শাহিন মিয়া একই সাথে বিভিন্ন কৃষকের জমিতে ধান চুক্তিতে কেটে দিত, ঘটনার দিন সুমন মিয়া অন্য কয়েকজন কাজের লোক নিয়ে কৃষকের ধান কাটে শাহিনকে না জানিয়ে। পরবর্তীতে শাহিন বিষয়টি জানতে পারে সুমন মিয়াকে মোবাইল ফোনে খবর দিয়ে একই গ্রামের খোরশেদের বাড়িতে নিয়ে আসে এক পযার্য়ে সুমন ও শাহিনের সাথে কথাকাটাকাটি হয়ে শাহিনসহ শাহিনের লোকজন সুমনের উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে সুমনের লোকজন গত ২৫ এপ্রিল সন্ধ্যায় ঘটনার স্থানে উপস্থিত হয়ে সুমনকে ঘটনার স্থান থেকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার তার অবস্থা অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। গতকাল ২৭ এপ্রিল বেলা প্রায় ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় সুমন মিয়া মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ