Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দরিদ্র মানুষের মাঝে ৪নং ওয়ার্ড যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:৫৩ পিএম

করোনাভাইরাস মোকাবেলায় খেটে খাওয়া দিনমজুর, অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণের ৪ নং ওয়ার্ড যুবলীগ।

আজ দুই শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সহযোগিতায় ৪নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক নূরে আলম জীবন দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরন করেছেন।
ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরন করেছেন। প্রায় তিনশ অসহায় মুক্তিযোদ্ধা পরিবারের মাঝেও খাদ্য সামগ্রী বিতরন করেন রেজা।
এদিকে ৪নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক নূরে আলম জীবনের প্রতিষ্ঠিত সংগঠন 'দেশ সমাজ কল্যাণ সংগঠন' এর মাধ্যমে দেড় শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরন করেছেন। দুই শতাধিক ছিন্নমূল মানুষের মাঝেও নূরে আলম জীবন রান্না করা খাদ্য বিতরন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ