Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়ির সংবাদপত্র হকারদের ডেকে পাঠিয়ে ত্রাণ দিল ইউএনও!

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৭:৩৪ পিএম

ফটিকছড়ি’র সংবাদপত্র হকারদের ডেকে পাঠিয়ে সরকারী ত্রাণ দিয়েছে ইউএনও মোঃ সায়েদুল আরেফিন। এতে চরম অভিভূত ফটিকছড়ি’র হকারেরা। রবিবার (২৬ এপ্রিল) দুপুরে তাঁর কার্যালয়ে ফটিকছড়ির এ ১৫ জন সংবাদপত্র হকারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন তিনি। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আবুল হোসেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশীসহ সরকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে ইউএনও বলেন, দেশে লকডাউন ঘোষণা হবার পর থেকে অন্যান্য পেশার মানুষের মত কর্মহীন হয়ে পড়ে ফটিকছড়ির সংবাদপত্র হকাররাও। ফলে খাদ্যাভাবে তারা মানবেতর অবস্থায় দিন কাটাচ্ছিল। সংবাদপত্র ফেরিওয়ালাদের এ কষ্ট অনুভব করে আমি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুুল্লাহ কুরাইশীকে ফোন দিয়ে তাদের খোঁজখবর নেয়ই এবং তাদের ডেকে পাঠাই। আজকে তারা ১৫ জন পত্রিকা হকারকে ত্রাণ সহায়তা প্রদান করেছি। ভবিষ্যতে যদি প্রয়োজন পড়ে খাদ্য সহায়তা দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ