Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপকূলীয় এলাকায় দূর্যোগ সহনীয় ঘর করে দেয়া হবে - ত্রাণ প্রতিমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৭:২১ পিএম

দূর্যোগ ব্যাস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি বলেছেন,উপকূলীয় এলাকায় অসহায় মানুষের জন্য সরকার দূর্যোগ সহনীয় ঘর করে দিবে। ঘূর্ণীঝড় সিত্রাং মোকাবেলায় সরকারের আগাম প্রস্তুতি থাকায় জানমালের ক্ষয়ক্ষতি কম হয়েছে। উপকূলীয় এলাকায় ক্ষয়ক্ষতির তালিকা করা হয়েছে। ভবিষ্যতে জানমালের নিরাপত্তাসহ উপকূল এলাকায় দূর্যোগ সহনীয় ঘরসহ আলাদা উন্নয়ন প্রকল্প গ্রহন করা হবে।
শুক্রবার ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি মুকরি ও মনপুরা উপজেলায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শেষে সুধি সমাবেশে তিনি এসব কথা বলেছেন।
এসময় তার সাথে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, দূর্যোগ ব্যাস্থাপনা ও ত্রাণ সচীব মোঃ কামরুল হাসান, চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, চরফ্যাশন পৌরসভার মেয়র মোরশেদ আলম, চর কুকরী মুকরী চেয়ারম্যান আবুল হাসেম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ প্রতিমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ